সাহারা খাতুনের মৃত্যুতে শিল্প মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

257
0

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।
আজ এক শোকবার্তায় শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অ্যাডভোকেট সাহারা খাতুন সারাজীবন মানুষের অধিকার আদায় ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। নেতাকর্মীদের পাশে তিনি সবসময় আইনি সহায়তা নিয়ে উপস্থিত ছিলেন। শিল্পমন্ত্রী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে দেশ একজন সৎ ও দক্ষ রাজনীতিবিদ এবং সফল নারী নেতৃত্ব হতে বঞ্চিত হলো।
অপর এক শোক বার্তায় শিল্প প্রতিমন্ত্রী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনে সবসময় আন্তরিক ছিলেন । সরকারের একাধিকবার মন্ত্রী হিসেবে দায়িত্ব পালনসহ বিভিন্ন জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে সফলতার স্বাক্ষর রাখেন। প্রতিমন্ত্রী বলেন, তাঁর মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদদের মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হলো।
শিল্প মন্ত্রী ও প্রতিমন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।