বিনোদনের সব জায়গাতেই মিম !!

192
0

অভি মঈনুদ্দীন : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম’র চলতি বছরটা বেশ ব্যস্ততার মধ্যদিয়েই যাচ্ছে। নতুন নতুন সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়েই কেটে যাচ্ছে তার সময়।

এরইমধ্যে গত শুক্রবার তিনি শেষ করেছেন অমিতাভ রেজার নির্দেশনায় ইমামী সেভেন ওয়েলস ওয়ান’র বিজ্ঞাপনের কাজ। এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন তিনি। এর আগে তিন বছর আগে অমিতাভ রেজার নির্দেশনাতেই মিম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। তিন বছর বিরতির পর নতুন কোন প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপনে মডেল হলেন।

সম্প্রতি মিম রায়হান রাফির পরিচালনায় আবারো ‘পরাণ’ সিনেমার কাজ শুরু করেছেন। টানা বেশ কয়েকদিন এই সিনেমার কাজ শেষে আগামী ২০ নভেম্বর থেকে রায়হান রাফিরই পরিচালনায় ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন মিম। ‘পরাণ’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ এবং ‘ইত্তেফাক’ সিনেমাতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ।

সিয়ামের সঙ্গে ‘ইত্তেফাক’-এ প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে দর্শকের সামনে আসছেন মিম। এদিকে গেলো মাসে মুক্তি পেলো মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। এতে তিনি পুষ্প চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শককে মুগ্ধ করেন। বিদ্যা সিনহা মিম প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন।

তার অভিনীত প্রথম সিনেমা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’। তার অভিনীত অন্যান্য উল্লেখযোগ্য সিনেমাগুলো হচ্ছে ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’,‘ পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’,‘ ভালোবাসা এমনই হয়’ , ‘দুলাভাই জিন্দাবাদ’,‘ পাষাণ’ ,‘আমি নেতা হবো’, ‘সুলতান’ ইত্যাদি। সিনেমাতে অভিনয়ের কারণে বিদ্যা সিনহা মিমকে নাটকে এখন দেখা যায়না বললেই চলে।

তবে এরইমধ্যে অনিমেষ আইচের নির্দেশনায় ‘বিউটি অ্যান্ড বুলেট’ ওয়েব সিরিজে কাজ করেছেন। সাম্প্রতিক সময়ে তাহসান খানের সঙ্গে জিপি’র একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হয়েছেন মিম।
ছবি : মোহসীন আহমেদ কাওছার