বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী’র মৃত্যু

384
0

রাজধানীর যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন রাজমিস্ত্রি জাহাঙ্গীর হোসেন (৪৮) ও আকলিমা আক্তার (৩৭)। শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ২ সন্তানের জনক জননী ছিলেন তারা। আকলিমা অন্যের বাসায় গৃহকর্মীর কাজ করে।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মোসাঃ লাইজু আক্তার জানান, দুপুরে খবর পেয়ে যাত্রাবাড়ী কোনাপাড়া আলআমিন রোডের শাহি মসজিদের পাশের একটি সেমিপাকা বাসা থেকে আকলিমাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টায় তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরো জানান, ভোরে বাসায়ই বিদ্যুৎস্পৃষ্ট হয় স্বামী আলমগীর ও আকলিমা। পরে দেখতে পেয়ে ভোরেই আলমগীরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর মৃত্যু নিশ্চিত ভেবে আকলিমাকে বাসায়ই রেখে দিয়েছিলো তারা। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহতের ছেলে মোঃ ফোরকান মিয়া জানান, তাদের বাড়ি পিরোজপুর জিয়ানগর উপজেলার কালীপাড়া গ্রামে। আলআমিন রোডের ওই বাসায় ভাড়া থাকেন তারা। ভোরে উঠে দেখতে পায় বাসার উঠানের সামনে টিউবয়েলের পাশে বাবা মা দুজনরই দুই পাশে অচেতন অবস্থায় পড়ে আছে। তখন দেখতে পায় বিদ্যুতের তারের সাথে প্যাচানো জিয়াইতার তাদের উপরে পড়ে আছে। এবং সমস্ত টিনও বিদ্যুতায়িত হয়ে আছে।