বিজিএমইএ মোবাইল এ্যাপ উদ্বোধন

100
0

সরকার ঘোষিত ‘‘ডিজিটাল বাংলাদেশ’’ রূপকল্পের সঙ্গে সংগতি রেখে বিজিএমইএ শুধুমাত্র তার সদস্য প্রতিষ্ঠানগুলোর জন্য একটি বিশেষ মোবাইল এ্যাপ উদ্বোধন করেছে।
শনিবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তফা জব্বার প্রধান অতিথি হিসেবে ই মোবাইল এ্যাপ’টি ভার্চুয়ালি উদ্বোধন করেন। বিজিএমইএ সভাপতি ড. রুবানা হকের সভাপতিত্বে এ্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্পের নীতি উপদেষ্টা আনির চৌধুরী।
উল্লেখ্য, এ এ্যাপটি সদস্যদের কাছে পোশাক শিল্প সংক্রান্ত সব তথ্যের জন্য ওয়ান স্টপ সোর্স হিসেবে কাজ করবে। এ্যাপের প্রধান দিকগুলো হলো শিল্প সংক্রান্ত সংবাদ, প্রচারপত্র (সার্কুলার), বানিজ্য মেলা, সদস্যদের ডাইরেক্টরি, স্থিরচিত্র ও ভিডিও চিত্র। বিজিএমইএ এর অধীনে এ এ্যাপটি এ্যাপল স্টোর ও এনড্রয়েড প্লে স্টোর, উভয় ক্ষেত্র থেকেই ডাউনলোড করা যাবে।
গুলশানস্থ বিজিএমইএ পিআর এন্ড মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত এ্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিজিএমইএ এর সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ-সভাপতি (অর্থ) এম এ রহিম (ফিরোজ), বিজিএমইএ এর পরিচালক এবং বিভিন্ন স্ট্যান্ডিং কমিটিটি’র চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

#