বাবা হচ্ছেন হার্দিক

179
0

বলিউডের ছবিতে কাজ করা সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে ২০১৯ সালের ৩১ ডিসেম্বর ইনস্টগ্রামে প্রথম বাগদানের খবর জানান ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। আর ৩১ মে রবিবার জানান বাবা হতে চলেছেন ২৬ বছর বয়সী এই ক্রিকেটার।
দুবাইয়ের মাঝ সমুদ্রে ভাসমান তরীতে গার্লফ্রেন্ডের হাতের অনামিকায় আংটি পরিয়ে বাগদান সারেন তিনি। তবে এখনও বিয়ে করেননি তারা। বাগদানের মাস ছয়েকের মধ্যেই নাতাশা স্টানকোভিচ ও হার্দিক পান্ডিয়া জুটি জানান, বাবা-মা হতে যাচ্ছেন তারা। দুজনের হাস্যোজ্জ্বল কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে পান্ডিয়া লিখেন, ‘নাতাশা (স্টানকোভিচ) ও আমার জীবনটা একসঙ্গে দারুণ কাটছে । আমরা নতুন আরেকটি জীবনকে স্বাগত জানাতে যাচ্ছি ভেবে উত্তেজনা অনুভব করছি। আমরা আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে রোমাঞ্চিত এবং আপনাদের শুভকামনা ও আশীর্বাদ প্রার্থী।’
ইনসট্রগ্রামে এই খবরটা পোস্টের সাথে সাথে সতীর্থ ও শুভানুধ্যায়ীরা অভিনন্দন ও শুভকামনায় ভাসাচ্ছেন পান্ডিয়াকে। শুভকামনা জানিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল, কোচ রবিশাস্ত্রীসহ ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই।

টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে ২০১৬ সালের জানুয়ারিতে অভিষেকের পর থেকেই ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছেন গুজরাটের ক্রিকেটার। তার পর থেকে এ পর্যন্ত ১১ টেস্ট, ৫৪ ওয়ানডে ও ৪০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার মধ্যে কপিল দেবের মতো একজন অলরাউন্ডারের প্রতিচ্ছবি দেখেন অনেকেই।
অন্যদিকে, পরিচালক প্রকাশ ঝার সত্যাগ্রহ ছবিতে অভিনয় দিয়ে বলিউডে অভিষেক হয় নাতাশার। এর পর অ্যাকশন জ্যাকসন, ফুকরে রিটার্নস, ড্যাডি, জিরো, দ্য বডিতে কাজ করেন তিনি। মূলত ভালো নাচনেওয়ালা হিসেবে খ্যাতি রয়েছে তার।