বরিশালে ভুয়া সিআইডি আটকের পর কারাগারে

237
0

বরিশালে বেল্লাল হোসেন (২৮) নামে এক ভুয়া সিআইডি যুবককে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (২৪ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সাকরাল গ্রামে শহিদুল ইসলামের স্ত্রী সাদিয়ার বাড়িতে গিয়ে বেল্লাল হোসেন নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয় দেন। এ সময় বেল্লাল সাদিয়ার দায়েরকৃত যৌতুক মামলা থেকে স্বামী শহিদুল ইসলামকে অব্যাহতি ও মামলা তুলে নিতে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করেন। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতেই বেল্লাল হোসেন নামে ওই ভুয়া সিআইডিকে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বেল্লালের বিরুদ্ধে বানারীপাড়া থানায় মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা স্বীকার করে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, বরিশালের বিমানবন্দর থানা এলাকার বাসিন্দা প্রতারক বেল্লাল হোসেন ও চাখারের সাকরাল গ্রামের স্ত্রীর দায়ের করা যৌতুক মামলার আসামি শহিদুল ইসলাম বরিশাল কারাগারে একত্রে থাকার সুবাদে তাদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি বেল্লাল ও শহীদুল জামিনে বের হয়।

তিনি আরো বলেন, বেল্লাল হোসেনকে শনিবার আটকের পর রোববার (২৪ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।