পূর্বাচল প্লট মালিক সোসাইটির আহবায়ক কমিটি গঠন

234
0

পুর্বাচল প্লট মালিকদের স্বার্থ সুরক্ষায় নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৯ সদস্য বিশিষ্ট একটি কমিটির সদস্য সচিব করা হয়েছে চাইনিজ নিউজ এজেন্সি ’সিনহুয়ার’ বাংলাদেশ ব্যূরো বিশেষ প্রতিবেদক এবং ইনচার্জ নাঈম-উল-করিম এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের এ্যাসিস্ট্যান্ড জেনারেল ম্যানেজার মোঃ জসিম উদ্দিন খানকে।
দেশে – বিদেশে অবস্থিত শতাধিক প্লট মালিক একটি জুম অনলাইন প্লাটফরমের মাধ্যমে এক সভায় গত ০৬ জুলাই (সোমবার) এ কমিটি গঠন করে। কমিটির অন্যান্য নির্বাচিত সদস্য হচ্ছে সময় টেলিভিশনের পরিচালক তুষার আবদুল্লাহ ও ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ শিক্ষক মোঃ সাইফুল ইসলাম যুগ্ম আহবায়ক, গাজী টিভির প্রধান বার্তা সম্পাদক ইকবাল করিম নিশান কোষাধ্যক্ষ, ভিকারুন্নেসা গালর্স স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ আবদুল রাজ্জাক আখন্দ, সাংবাদিক রবিউল হক ও আইনজীবী মোঃ উজ্জল মোল্লা যুগ্ম সদস্য সচিব ও ব্যবসায়ী জিলন রিয়াদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
লন্ডন প্রবাসী সলিসিটর মোঃ আবদুস সোবহান, লন্ডন প্রবাসী ব্যবসায়ী কিবরীয়া শাহ, আয়কর আইনজীবী মোহাম্মদ উল্লাহ ভূইঁয়া, সৌদি আরবে ব্যবসায়ী মিজানুর রহমান, ব্যবসায়ী মোঃ আরাফাত হোসনে, চাকুরীজীবী শিহাব সাইরাস, দুবাইয়ে বসবাসরত ব্যবসায়ী ইমরান শাহ আজমীর, চাকুরীজীবী মাহফুজ-ই-রব্বানী তাপন, ব্যভবসায়ী আবুল বারাকাত মাসুম এবং সৌদি আরবে ব্যবসায়ী বুলবুল আহমেদ কে কমিটির নির্বাহী সদস্য নির্বাচন করা হয়।
কমিটি আগামী ডিসেম্বরের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন, সদস্য সংগ্রহ, পূর্বাচল এলাকায় বৃক্ষ রোপন ও পূর্বাচল বাসিন্দাদের স্বার্থ সুরক্ষায় বিশেষ করে র্পূবাচলের প্রাকৃতিক পরিবেশ সুরক্ষায় একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।