জায়েদ খানকে বয়কট

396
0

জায়েদ খানকে বয়কটের করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৭ সংগঠন। চলচ্চিত্রের স্বার্থ বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ তুলে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে প্রযোজক সমিতির কার্যালয়ে ১৭ সংগঠনের প্রতিনিধিদের নিয়ে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন প্রযোজক সমিতির সহকারী সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল।

চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বেশ কিছু কারণে বয়কট করা হয়েছে বলে জানা যায়। চলচ্চিত্র শিল্পী সমিতিকে বাদ রেখেই সম্প্রতি জায়েদ খানের বিষয়টি নিয়ে সভা করেছে চলচ্চিত্রের ওই ১৭ সংগঠন।

চলচ্চিত্রের ‘স্বার্থবিরোধী কর্মকাণ্ডের’ সঙ্গে জায়েদ খানের সম্পৃক্ততা রয়েছে বলে সংগঠনগুলো অভিযোগ করেছে। এ কারণেই জায়েদ খানকে বয়কট করলো বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি ও চলচ্চিত্র সংশ্লিষ্ট অন্য সংগঠনগুলো।

এই অভিযোগের প্রেক্ষিতে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগরকেও সতর্ক করে চিঠি দেয়া হবে। আজ বুধবার মিশার কাছে চিঠি পৌঁছানো হবে বলে জানা যায়।

আজকের সভায় চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক শামসুল আলম, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকনসহ অন্যরা উপস্থিত ছিলেন।