এজেন্ট ব্যাংকিং চালু করলো পদ্মা ব্যাংক

191
0

বিশ্বব্যাপী করনা মহামারীর কারণে স্থবির জনজীবনে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করল চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। নরসিংদীর আমদিয়া ইউনিয়নস্থ আখালিয়ায় প্রথম এজেন্ট আউটলেটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।
বুধবার নরসিংদীর আমদিয়া ইউনিয়নস্থ আখালিয়ায় এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. সাহাদাৎ হোসেন, বিজনেস হেড জাবেদ আমিন এবং মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান। এজেন্ট ব্যাংকিং হেড মুহাম্মদ জাকারিয়া করিমসহ উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থেকে পদ্মা ব্যাংকের এজেন্ট ব্যাংকিংএর নতুন এ পথচলাকে শুভকামনা জানান।
এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে গ্রাহকরা আঙ্গুলের ছাপ দিয়ে নতুন একাউন্ট খোলা ও লেনদেন, গোপন পিন নম্বর ও একাউন্টের মাধ্যমে রেমিট্যান্সের টাকা প্রদান, নগদ অর্থ জমা ও উত্তোলন, বিভিন্ন ধরনের ইউটিলিটি বিল প্রদান, ফান্ড ট্রান্সফার, মিনি স্টেটেমন্ট, ইন্টারেনট ব্যাংকিং সুবিধা, ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান, ক্লিয়ারিং চেক গ্রহণ, ঋনের আবেদন গ্রহন ও ঋন বিতরন সহ সবধরনের ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া দেশব্যাপী অনলাইন সেবা, রিয়েল টাইম লেনদেন, ন্যূনতম সার্ভিস চার্জ, সর্বনিম্ন ব্যালেন্সে একাউন্ট খোলা, চেক বই ও ডেবিট কার্ড সুবিধাদি গ্রাহকরা উপভোগ করতে পারবেন-পদ্মা ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের আওতায়।