ঈদে আসছে দোষ

309
0

পবিত্র ঈদ উল- আযহা উপলক্ষে নতুন একটি রোমান্টিক গানের মিউজিক ভিডিও দোষ। গানটি ২৪ জুলাই শুক্রবার থেকে ইউটিউব চ্যানেল আই -গ্লাস মিউজিক এর ব্যানারে দেখা যাবে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পি জয়। কথা লিখেছেন লক্ষণ কুমার আর সুর ও সংগীত আয়োজন করেছেন বাংলাদেশের খুবই জনপ্রিয় লীড গীটারিস্ট এবং কম্পোজার রাজীব হোসাইন। সারাক্ষন ভালবাসার খুনসুটি আর মান অভিমানের অপূর্ব কথা দিয়ে সাজানো হয়েছে গানটি।

এটি শুধু গানই নয় মিউজিক্যাল ড্রামা। সুরকার রাজীব ভাইয়ের প্রতি আমার অসংখ্য ভালবাসা । এমনটি বলছিলেন গানের গীতিকবি লক্ষণ কুমার। তিনি আরও বলেন গানটি যে কোন বয়সের কাপলদের কাছে ভাল লাগবে। বিশেষ কৃতজ্ঞতা মঞ্চ অভিনেতা মোঃ রাকিবের কাছে সর্বক্ষনিক পাশে থাকার জন্য।

সুরকার রাজীব বলেন আমি সব সময় কাজের মান বজায় রাখার জন্য ভাল কথা নিয়ে কাজ করার চেষ্টা করি, কারণ ভাল কথার উপর ভাল সুর বা কম্পজ করা যায়। এই গানের সুর টা গতানুগতিক ধারার একটু বাইরে।গানটিতে মডেল হয়েছে শিল্পি জয় এবং রিয়া। আশা করি গানটি সবার ভাল লাগবে।

কণ্ঠ শিল্পি জয় বলেন দোষ শিরোনামের গানটি নিয়ে আমি খুব আশাবাদী। গানের কথা এবং সুর অসাধারণ।উল্লেখ্য গত ঈদে ক্ষমা চেয়েছি, গানটি প্রকাশ পায় ইউটিউব চ্যানেলে। আর একটি কথা আমরা শিল্পিসমাজ অন্য সবার মতো স্বাস্থ্য বিধি মেনে ঘরে এবং বাইরে সংগীতের কাজ করতে চাই। শিল্পিরা কখনো কারো করুনা নিয়ে বঁাচতে চায় না । অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি রাজীব ভায়ের কাছে। আন্তরিকতার সাথে গানের কাজটি শেষ করবার জন্য।